সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিতঃ রাত ০১:৩১, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
নুরুল ইসলাম সুজন
নুরুল ইসলাম সুজন

আওয়ামী লীগ সরকারের সাবেক রেলপথমন্ত্রী নূরুল ইসলামকে (সুজন) গ্রেপ্তার করেছে পুলিশ। যাত্রাবাড়ী থানায় দায়ের করা একটি হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সোমবার রাত ১০টার পর তকে গ্রেপ্তার করা হয়েছে বলে তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) মো. ছালেহ উদ্দিন।

পুলিশ কর্মকর্তা মো. ছালেহ উদ্দিন জানান, সাবেক এই মন্ত্রীর বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা আছে। সেই মামলায় রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, শ্যামলীর স্পেশালাইড হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়েছে নূরুল ইসলামকে। রাত ১০টা ২০ এর দিকে তাকে হাসপাতালের ৮৩৩ নাম্বার কক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়ে যায় বলে হাসপাতালের একটু সূত্র জানিয়েছে। যাত্রাবাড়ী থানায় শিক্ষার্থী ইমরান হাসান হত্যা মামলার ৪ নাম্বার এজারনামীয় আসামি তিনি।

নূরুল ইসলাম ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে অংশগ্রহণ করে পরাজিত হন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এরপর টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ২০১৯ সালের ৭ জানুয়ারি রেলমন্ত্রী হিসেবে শপথ নেন তিনি।

Share This Article