ভরা মঞ্চে প্লেন কেনার ইঙ্গিত শাহরুখের!

  বিনোদন প্রতিবেদক
  প্রকাশিতঃ দুপুর ১২:৩৪, বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ২৭ পৌষ ১৪৩০

১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‌‘দিল সে’ ছবিতে বাজিমাত করেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সিনেমাটি পরিচালনা করেছিলেন মণি রত্নম। এবার আবারও এই জনপ্রিয় নির্মাতার সঙ্গে কাজ করতে চান বলে জানালেন শাহরুখ!

সম্প্রতি সিএনএন-নিউজ১৮’র ইন্ডিয়ান অব দ্য ইয়ার অনুষ্ঠানে সম্মানিত হন এ অভিনেতা। বাদ যাননি মণি রত্নমও। দুজনে দুই বিভাগে এই সম্মান পেয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিন শাহরুখ খান যখন মঞ্চে উঠেছিলেন তখন মণি রত্নমের সঙ্গে তিনি খানিক মশকরা করেন। সঞ্চালক যখন জিজ্ঞেস করেন তাঁরা আবার একসঙ্গে কবে কাজ করবেন? তখনই দুষ্টুমি করেন কিং খান।

মণি রত্নমের সঙ্গে কাজ করতে চান, এমন ইঙ্গিত দিয়ে মজা করে শাহরুখ বলেন, ‘মণি রত্নম স্যার, এবার আমি সবার সামনে প্রকাশ্যে বলছি। আমি কবে থেকে আপনাকে অনুরোধ করছি, ভিক্ষা চাইছি আমার সঙ্গে ছবি করার জন্য। আমরা এবার একসঙ্গে ছবি করলে প্লেনের মাথায় উঠে আমি ছাইয়া ছাইয়া নাচব। ট্রেন কী জিনিস!’

এ কথা শুনে মণি রত্নম হেসে ফেলেন। বলেন, ‘দাঁড়াও আগে প্লেনটা কিনি।’ উত্তরে কিং খান বলেন, ‘আমার ছবিগুলো যেভাবে হিট হচ্ছে তাতে কদিন পর আমিই.... বুঝলেন কিনা! তারপর আমি প্লেন নিয়ে আসছি...।’ বলে তিনি দিল সে ছবির সেই জনপ্রিয় ধুনটি গেয়ে শোনান। উপস্থিত সকলেই তাঁদের এই কাণ্ড দেখে হেসেই শেষ!

প্রসঙ্গত, ২০২৩ সালে মুক্তি পেয়েছে শাহরুখের তিনটি ছবি, আর তিনটিই হিট। এর মধ্যে দুটি পেয়েছে মেগাহিট তকমা। ‌‘জওয়ান’ ও ‘পাঠান’ তো বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে নতুন নজির গড়েছে। ‘ডানকি’ও খুব একটা পিছনে নেই।

Share This Article

সাপ্তাহিক দর বৃদ্ধির নেতৃত্বে রিলায়ান্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম অব রিলায়ান্স ইন্সুরেন্স মিউচুয়াল ফান্ড

সাপ্তাহিক দর পতনের নেতৃত্বে ডাচ্-বাংলা ব্যাংক

সাপ্তাহিক লেনদেনের নেতৃত্বে ইজেনারেশন লিমিটেড

বৃহস্পতিবার ব্লক মার্কেটে লেনদেনের নেতৃত্বে ন্যাশনাল ব্যাংক

বৃহস্পতিবার দর পতনের নেতৃত্বে সোনালী পেপার

বৃহস্পতিবার দর বৃদ্ধির নেতৃত্বে এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড

বৃহস্পতিবার লেনদেনের নেতৃত্বে এশিয়াটিক ল্যাবরেটরিজ

ডলার কারসাজিতে চ্যাম্পিয়ন পূবালী ব্যাংক

যারা ধর্ম নিয়ে রাজনীতি করে, তাদের মুখোশ খোলার সময় এসেছে: মোদি

শ্রমিকরা ঈদ বোনাস কবে পাবেন, জানালেন শ্রম প্রতিমন্ত্রী